একই ফোনে দুই টি হোয়াটসঅ্যাপ একাউন্ট যেভাবে ইউজ করবেন

প্রিয় পাঠক আপনি কি জানেন হোয়াটসঅ্যাপ কর্তৃপক্ষ সম্প্রতি তাদের নতুন আপডেট একই ফোনে দুই টি হোয়াটসঅ্যাপ একাউন্ট  যেভাবে ইউজ করবেন এটি চালু করেছে। সুতরাং আপনি যদি জানতে চান একই ফোনে দুই টি হোয়াটসঅ্যাপ একাউন্ট  যেভাবে ইউজ করবেন এই ব্যাপারে। তাহলে সঠিক জায়গায় এসেছেন। আজকের পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়ুন। কেননা আজ আমরা আলোচনা করব একই ফোনে দুই টি হোয়াটসঅ্যাপ একাউন্ট  যেভাবে ইউজ করবেন এই ব্যাপারে বিস্তারিত।
একই ফোনে দুই টি হোয়াটসঅ্যাপ একাউন্ট  যেভাবে ইউজ করবেন
সম্প্রতি হোয়াটসঅ্যাপ নিয়ে এসেছে তাদের নতুন ফিচার, একই ফোনে কিভাবে দুইটি হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট ব্যবহার করা যায় এই ফিচারটি নিয়ে আসছে হোয়াটসঅ্যাপ। এই ডিজিটাল যুগে কিনা সম্ভব। প্রতিদিন কোন না কোন নতুন প্রযুক্তি সংযুক্ত হচ্ছে আমাদের সাথে। একই ফোনে দুই টি হোয়াটসঅ্যাপ একাউন্ট  যেভাবে ইউজ করবেন। আজ জানাবো সেই বিষয়ে। 

পোস্ট সূচীপত্রঃ একই ফোনে দুই টি হোয়াটসঅ্যাপ একাউন্ট যেভাবে ইউজ করবেন 

ভূমিকা

প্রিয় পাঠক বর্তমান সময়ে whatsapp আমাদের প্রত্যেকের ফোনেই পাওয়া যায় চ্যাটিং এবং কথা বলার জন্য, অনেক জনপ্রিয় একটি মাধ্যম হচ্ছে whatsapp ।সম্প্রতি whatsapp   নিয়ে আসছে আপনাদের জন্য নতুন একটি ফিচার , নতুন ফিচারটিতে আপনারা একই ফোনে দুটি whatsapp অ্যাকাউন্ট ব্যবহার করতে পারবেন। আজকের আর্টিকেলটি সাজানো একই ফোনে কিভাবে দুটি whatsapp একাউন্ট  ব্যবহার করবেন সেই বিষয়ে বিস্তারিত জানাবো।

একই ফোনে দুটি একাউন্ট

মেটা তাদের প্ল্যাটফর্ম whatsapp ব্যবহার গ্রাহকদের জন্য সহজ ও ভালো করতে নানান উপায় বের করছে । কিছুদিন পর পর whatsapp এ যুক্ত হচ্ছে নতুন নতুন ফিচার।খুব শীঘ্রই আপনি একটি ফোনে দুইটি whatsapp অ্যাকাউন্ট ব্যবহার করতে পারবেন। এমনটাই জানাচ্ছে হোয়াটসঅ্যাপ। 

শোনা যাচ্ছে  এমনই এক ফিচার নিয়ে কাজ করছে মেটার মালিকানাধীন মেসেজ নেটওয়ার্কিং প্ল্যাটফর্ম হোয়াটসঅ্যাপ। মনে করা হচ্ছে। পরবর্তী আপডেটের হোয়াটসঅ্যাপ এর সম্ভবত এই ফিচার যোগ করা হচ্ছে। 

যেভাবে ব্যবহার করবেন

সম্প্রতি whatsapp এ  বিটা আপডেটে এটা আনা হয়েছে। একটি পিকচার শেয়ার করা হয়েছে, যেখানে দুটি অ্যাকাউন্ট দেখা যাচ্ছে একই ফোনে। সুতরাং একটি ফোনে আপনি  ব্যক্তিগত এবং বিজনেস দুটি অ্যাকাউন্ট ব্যবহার করতে পারবেন খুব সহজেই। 

যুক্ত করা এই নতুন ফিচারটি ফেসবুক বা ইনস্টাগ্রামের মাল্টি-অ্যাকাউন্ট ফিচারের মতোই কাজ করবে বলে জানাচ্ছে মেটা র মালিকানাধীন এই কোম্পানিটি।

যুক্ত করা এই নতুন ফিচারটিতে আপনার একটি একাউন্ট থাকবে  এটিতে আপনার একটি প্রাথমিক অ্যাকাউন্ট থাকবে। এবং আপনি আরো একাধিক অ্যাকাউন্ট যুক্ত করতে পারবেন এর সাথ।  তারপর আপনি যুক্ত করা ফিচারটি থেকে অ্যাপের মাধ্যমেই একাউন্ট বাছাই করে ব্যবহার করতে পারবেন একই ফোনে দুইটা whatsapp একাউন্ট। 

একই ফোনে দুই টি হোয়াটসঅ্যাপ একাউন্ট  যেভাবে ইউজ করবেন, লেখক এর শেষ কথা 

প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে সাজানো আছে কিভাবে আপনি একই ফোনে দুইটি whatsapp ব্যবহার করবেন সেই বিষয়ে বিস্তারি।  আশা করি সম্পূর্ণ বিষয়টি পড়ে বুঝতে পেরেছেন কিভাবে ফোনে দুটি whatsapp এখন ব্যবহার করা যায়। না জেনে থাকলে এখনই পুরো আর্টিকেলটি ভালোভাবে পড়ে  বিস্তারিত জেনে নিনএবং নিয়মিত প্রযুক্তি বিষয়ক আর্টিকেল পেতে আমাদের ওয়েবসাইটের সঙ্গেই থাকুন ধন্যবাদ। 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url