মেসির একটি গাড়ির দামে কেন যাবে ১০টি লাক্সারি সুপার কার

 

মেসি মানেই তো একটা উন্মাদনা,আর সেই মেসির হারির খবর জানার জন্য ভক্তের অভাব নেই বিশ্বজুড়ে। আমরা অনেকেই জানিনা মেসির গাড়ির খবর মেসির একটি গাড়ির দামে কেন যাবে ১০টি লাক্সারি সুপার কার

তারকা ফুটবলার লিওনেল মেসির পেশাদার জীবন নিয়ে যতটা আগ্রহ আছে ভক্তদের তেমনি আছে ব্যক্তিগত জীবন নিয়েও। পেশাদার  জীবন কাটানো এই তারকার ব্যক্তিগত জীবনও বেশ সাদামাটা। স্ত্রী-সন্তানদের সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্ত শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায় নিয়মিত। 

পোস্ট সূচীপত্রঃ মেসির একটি গাড়ির দামে কেনা যাবে ১০ টি লাক্সারি সুপারকার 

ভূমিকা 

প্রিয় পাঠক আপনি কি জানেন মেসির কি কি গাড়ি ব্যবহার করে মেসির গ্যারেজের খবর, মেসির যে গাড়ি সংগ্রহের শখ আছে এ কথা মনে হয় জানেন না অনেক ভক্ত।  নানা সময় আরেক তারকা ফুটবলার ক্রিশিয়ানো রোনালদোর গাড়ির খবর জানা যায়। 

তবে আজ জানব মেসির গাড়ি ব্যবহারের খবর মেসি কি কি গাড়ি ব্যবহার করেন মেসির গ্যারেজে কি কি গাড়ি রয়েছে। এবং কি সেই বিরল মডেলের গাড়ি যেই গাড়ির দামে কেনা যাবে দশটা লাক্সারি সুপারকার, নিচের  আর্টিকেলটি থেকে আমরা সেই বিষয়ে আজ বিস্তারিত জানতে পারবো। 

মেসিরে একটি গাড়ির দামে কেনা যাবে 10 টি লাক্সারি কার

মেসির সেই গাড়ির দামে কেনা যাবে ১০টি লাক্সারি কার,একাধিক এয়ারবাস, একাধিক বিলাসবহুল প্রমোদতরীও। 

এমনকি এই গাড়ি পৃথিবীতে বিরল। ১৯৫৭ সালে এই অ্যান্টিক মডেলের গাড়ির মাত্র ৪টি মডেল বানিয়েছিল নির্মাতা সংস্থা। যার মধ্যে একটি রাখা আছে লিও মেসির গ্যারাজে।

মেসির গারেজে থাকা সবচেয়ে দামি গাড়ি ফেরারি ৩৩৫ স্পাইডার মডেল। যাকে প্র্যানসিং হর্স বলেও ডাকা হয়। এই গাড়ির বাজারমূল্য ৩৬ মিলিয়ন ডলার, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৪০০কোটি টাকা। শক্তি উৎপাদনের জন্য গাড়িতে মজুত রয়েছে ৪ লিটার ভি১২ ইঞ্জিন। এই ফেরারি প্রতি ঘণ্টা ৩০০ এর চেয়েও বেশি  কিলোমিটার গতিতে ছুটতে পারে।

আরো পড়ুনঃ বৃষ্টিতে বাইক চালাতে কি কি জরুরী 

ফেরারি এস স্পাইডার ছাড়াও লিওনেল মেসির গ্যারেজে আছে রেঞ্জ রোভার স্পোর্ট, রেঞ্জ রোভার অটোবায়োগ্রাফি, অডি আরএস৬, অডি কিউ৭,পাগানি, মাসেরাতি, ক্যাডিলাক, ইত্যাদি লাক্সারি গাড়ি। ছাড়াও আরো অনেক মডেলের গাড়ি রয়েছে মেসির গ্যারেজে  লিওনেল মেসির গাড়িগুলোর সর্বমোট মূল্য ৪০-৫০ মিলিয়ন ডলারের থেকেও বেশি।

মেসির কাছে যে পাগানি জনডা রোডস্টার গাড়ি রয়েছে তার দাম ৪-৫মিলিয়ন ডলার। এই গাড়িরও মাত্র ৪০টি মডেল রয়েছে সারাবিশ্বে। মেসির গ্যারেজে  সংগ্রহে থাকা অন্যতম দ্রুত গাড়ি মাসেরাতি যা ৪.৯ সেকেন্ডে ০ থেকে ১০০ কিলোমিটার এর ও বেশি গতিতে ছুটতে পারে।

মেসি ফেরারি ৩৩৫ গাড়িটি কেনার পর সোশ্যাল মিডিয়ায় এই গাড়িটির একটি খেলনা মডেল হাতে নিয়ে ছবি দিয়েছিলেন। যা দেখে মেসির ভক্তরা বুঝে ছিলেন বিরল এক গাড়ির মালিক হয়েছেন তাদের প্রিয় খেলোয়াড়। 

ব্রিটিশ ফর্মুলা ওয়ান তারকা স্যার স্টার্লিং ১৯৫৮ সালে কিউবান গ্র্যান্ড প্রিক্সে বিখ্যাত লাল গাড়িটি চালান। তারপর থেকে ফেরারি ৩৩৫ এস স্পাইডার স্ক্যাগলিটি মোটরস্পোর্টের স্বর্ণযুগের প্রতীক হয়ে ওঠে মডেলটির জন্য ।

সেই ক্লাসিক মডেলের লাক্সারি গাড়িটি ও সংগ্রহে রেখেছেন লিওনেল মেসি। এ থেকে বোঝা যায় মেসির লাক্সারি গাড়ির প্রতি ভালোবাসা। 

মেসিরে একটি গাড়ির দামে কেনা যাবে 10 টি লাক্সারি কার লেখকের কিছু কথা 

প্রিয় পাঠকগণ আশা করি সকলে ভালো আছেন আজকের আর্টিকেলটিতে বিস্তারিত আলোচনা করা হয়েছে মেসির গ্যারেজের খবর মেসি কি কি গাড়ি ব্যবহার করেন এবং মেসির সবচেয়ে দামি গাড়ির কোনটি যেই গাড়ির দামে কেনা যাবে দশটি লাক্সারি মডেলের সুপার কার, আশা করি পুরো আর্টিকেলটি পড়ে আপনি সেই বিষয়ে বিস্তারিত জানতে পেরেছেন যদি সে বিষয়ে না জানেন তাহলে এখনই পুরো আর্টিকেলটি ভালোভাবে পড়ুন  আশা করি মেসির গাড়ি এবং গ্যারেজ সম্বন্ধে সকল তথ্য  বিস্তারিতভাবে উপরের আর্টিকেলটি থেকে জানতে পারবেন পুরো আর্টিকেলটি  পড়ার জন্য ধন্যবাদ।  এইরকম আরও তথ্য এবং নিউজ পেতে আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন ধন্যবা।  

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url