বিজয়ের লিও প্রথম দিন ভাঙলো ইন্ডাস্ট্রির সব রেকর্ড

প্রিয় পাঠক আপনি কি বিজয়ের লিও প্রথম দিন ভাঙলো ইন্ডাস্ট্রির সব রেকর্ড সে সম্পর্কে জানতে চাচ্ছেন। সঠিক জায়গায় এসেছেন। আজকের পোস্টটি আপনার জন্য। কেননা আজ আমরা আলোচনা করতে চলেছি বিজয়ের লিও প্রথম দিন ভাঙলো ইন্ডাস্ট্রির সব রেকর্ড সম্পর্কে বিস্তারিত। তাই আজকের পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন। চলুন তাহলে দেরি না করে জেনে নেওয়া যাক বিজয়ের লিও প্রথম দিন ভাঙলো ইন্ডাস্ট্রির সব রেকর্ড সম্পর্কে বিস্তারিত।
বিজয়ের লিও প্রথম দিন ভাঙলো ইন্ডাস্ট্রির সব রেকর্ড
দক্ষিণের অত্যন্ত জনপ্রিয় সুপারস্টার থালা পাতি বিজয়। বিজয়ের নতুন সিনেমা লিও রিলিজ হওয়ার প্রথম দিন অনেক রেকর্ড ভেঙে চুরমার করে দিয়েছে। তাই আজ আমরা জানব বিজয়ের লিও প্রথম দিন ভাঙলো ইন্ডাস্ট্রির সব রেকর্ড ইত্যাদি সম্পর্কে।

বিজয়ের লিও প্রথম দিন ভাঙলো ইন্ডাস্ট্রির সব রেকর্ড ভূমিকা

গত ১৯ শে অক্টোবর বৃহস্পতিবার সারা বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে থালা পাতি বিজয় অভিনীত এবং লোকেশ কানাগরাজ পরিচালিত বহুল প্রতীক্ষিত ছবি লিও। এতেই ইন্ডাস্ট্রির সমস্ত রেকর্ড ভেঙে চুরমার করে দিয়েছে উক্ত সিনেমাটি। গত মাসেই রিলিজ হওয়া শাহরুখ খানের জাওয়ান ইন্ডাস্ট্রিজ সকল রেকর্ড ভেঙে চুরমার করে দিয়েছিল। 
এক মাস যেতে না যেতেই থালা পথে বিজয়ের নতুন ছবি লিও শাহরুখ খানের জাওয়ানের অনেক রেকর্ড ভেঙে দিয়েছে ইতিমধ্যেই। তাই আপনাদের জন্য আজ আমাদের আয়োজন বিজয়ের লিও প্রথম দিন ভাঙলো ইন্ডাস্ট্রির সব রেকর্ড সম্পর্কে।

বিজয়ের লিও প্রথম দিন ভাঙলো ইন্ডাস্ট্রির সব রেকর্ড

দক্ষিণের জনপ্রিয় সুপারস্টার থালাপাতি বিজয়ী এর রিলিজ হওয়া নতুন সিনেমা লিও। গত বৃহস্পতিবার ১৯ অক্টোবর মুক্তি পেয়েছে লোকেশ কানাগারাজ পরিচালিত এবং থালাপাতি বিজয় অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা লিও। গেছে মুক্তির আগেই সিনেমাটি ৪০০ কোটি রুপি আয় করে ফেলেছে। রেকর্ড পরিমাণ এই আয় বিভিন্ন রাইটস বিক্রি করে মুক্তির আগেই করে ফেলেছে সিনেমাটি।
প্রথম দিনেই শাহরুখ খানের জাওয়ানের রেকর্ড ভেঙে দিয়েছে উক্ত সিনেমাটি। জানা গেছে ভারতের পাশাপাশি আমেরিকাতেও লিও সিনেমার প্রিমিয়ারের ব্যবস্থা করা হয়েছে প্রায় ১ হাজার ৭৫৫ টি স্ক্রিনে। গত মাসে মুক্তি পাওয়া শাহরুখ খানের জওয়ান আমেরিকায় প্রদর্শিত হয়েছিল ১ হাজার ৬০০ স্ক্রিনে। সেই দিক থেকে মুক্তির দিনই আমেরিকাতে শাহরুখের জওয়ানকে পেছনে ফেলল বিজয়ের লিও।
এছাড়াও বিভিন্ন সূত্র মতে পাওয়া তথ্যে জানা যায় লিও সিনেমাটি এরই মধ্যে ১৬ লক্ষ টিকিট বিক্রি করে ফেলেছে। এইদিক থেকেও শাহরুখের জাওয়ান কে টপকে গেছে লিও। ছবিটি হিন্দি , তামিল , তেলেগু , মালালায়ম , কন্নড় , ভাষায় মুক্তি পেয়েছে।
জানা গেছে নির্মাতা লোকেশ কানাগরাজ এর গ্যাংস্টার ইউনিভার্স এর তৃতীয় সিনেমা এটি। এর আগে লোকেশানাগারাজের গ্যাংস্টার ইউনিভার্স এর দুইটি মুভি কাঁথি ও বিক্রম বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করেছিল। বিজয় থালাপতির লিও সিনেমাটি প্রথম দিনেই ১০০ কোটি প্লাস গ্রোস কালেকশন তুলেছে।

লিও ছবির বাজেট এবং অভিনয়শিল্পী

বহুল প্রতীক্ষিত সিনেমা থালাপাতি বিজয় এর লিও। ছবিটি মুক্তির আগে থেকেই অনেক হাইপয়ের সৃষ্টি করেছিল। ধরা হচ্ছে বিজয়ের ক্যারিয়ারের সবচাইতে বেশি আয় করা সিনেমা হতে চলেছে লিও।
সিনেমাটি তৈরির বাজেট হচ্ছে প্রায় ৩০০ কোটি রুপি।
সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন থালাপাতি বিজয় , এছাড়াও তৃষা কৃষ্ণান , সঞ্জয় দত্ত , প্রিয়া আনন্দ , গৌতম মেনন , এবং অর্জুন এর মত তারকরা।

বিজয়ের লিও প্রথম দিন ভাঙলো ইন্ডাস্ট্রির সব রেকর্ড শেষ কথা

পরিশেষে বলতে গেলে প্রিয় পাঠক আজ আমরা উপরের আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ার মাধ্যমে জানতে পারলাম বিজয়ের লিও প্রথম দিন ভাঙলো ইন্ডাস্ট্রির সব রেকর্ড , এবং লিও ছবির বাজেট এবং অভিনয়শিল্পী দের সম্পর্কে বিস্তারিত। আশা করি আজকের আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ার মাধ্যমে আপনি বিস্তারিত তথ্য ইতিমধ্যেই জেনে গেছেন। 
লিও সিনেমা সম্পর্কিত কোন জিজ্ঞাসা থাকলে আমাদেরকে ইমেইলের মাধ্যমে জানাতে পারেন। আমাদের ওয়েবসাইটটিতে নিয়মিত তথ্য প্রযুক্তি বিষয় , স্বাস্থ্য বিষয় সহ সকল ধরনের আপডেট নিউজ তথ্য এবং ইনফরমেশন পাবলিশ করা হয়। এরকম তথ্য বল পোস্ট পেতে নিয়মিত আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন ধন্যবাদ।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url