বলিউডের সেরা ৫ টি ওয়েব সিরিজ

প্রিয় পাঠক আপনি কি বলিউডের জনপ্রিয় সেরা ৫টি ওয়েব সিরিজ সম্পর্কে জানতে চাচ্ছেন। তাহলে সঠিক জায়গায় এসেছেন। কেননা আজ আমরা আলোচনা করব বলিউডের সেরা ওয়েব সিরিজ গুলো সম্পর্কে। সুতরাং আজকের পোস্টটি টেনে টেনে না পড়ে শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন। তাহলে খুব সহজেই আপনি হিন্দি ওয়েব সিরিজ গুলো সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।
বলিউডের সেরা ৫ টি ওয়েব সিরিজ
বর্তমান সময়ে ওটিটি প্ল্যাটফর্ম বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। বলিউড এবং হলিউডের বড় বড় তারকারা এখন হর হামেশাই ওটিটি প্ল্যাটফর্মে স্বাচ্ছন্দে কাজ করছে। এবং ও টি টি প্ল্যাটফর্মে রিলিজ হওয়া বিভিন্ন ওয়েব সিরিজ গুলো দর্শক জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। তাই আপনাদের জন্য আজকে আমাদের আয়োজন। হিন্দি সেরা জনপ্রিয় ওয়েব সিরিজ গুলো নিয়ে। চলুন তাহলে দেরি না করে জেনে নেওয়া যাক।

বলিউডের সেরা ৫ টি ওয়েব সিরিজ

বর্তমান ডিজিটাল যুগে বা ওটিটির যুগে দর্শকরা সিনেমার চেয়ে ওয়েব সিরিজ বেশি পছন্দ করে। যেমন নেটফ্লিক্স , এমাজন প্রাইম , সনি লিভ সহ আরো বেশ কিছু ওয়েবসাইট প্ল্যাটফর্ম রয়েছে যেগুলি দর্শকদের চাহিদা অনুযায়ী নতুন নতুন ওয়েব সিরিজ তৈরি করছে। বড় বড় বলিউড তারকারা ও আস্তে আস্তে ওটিটির দিকে ঝুঁকছে। আর এটা হওয়ার যথেষ্ট কারণ রয়েছে। বর্তমান সময়ে হলিউড কে ও টেক্কা দিচ্ছে বলিউডের ওয়েব সিরিজ গুলো। আজকের পর্বটিতে সেরা ৫টি বলিউড ওয়েব সিরিজ সম্পর্কে আলোচনা করা হবে। যেগুলো জনপ্রিয়তার দিক দিয়ে হলিউড কেউ টেক্কা দিতে সক্ষম।

দ্য ফ্যামিলি ম্যান [The Family Man]

দা ফ্যামিলি ম্যান হচ্ছে বলিউডের জনপ্রিয় ওয়েব সিরিজ গুলোর মধ্যে অন্যতম। মনোজ বাজপেয়ী অভিনীত দা ফ্যামিলি ম্যান বলিউডের সেরা ৫ ওয়েব সিরিজ গুলোর একটি। বিশেষ করে এই ওয়েব সিরিজটিতে মনোজ বাজপেয়ীর অভিনয় আপনার মনে বিশেষ জায়গা করে নিবে। 
শত প্রতিকূলতার মধ্যেও কিভাবে ছেলেরা নিজেদের ফ্যামিলিকে আগলে রাখে সেই ব্যাপারে বিশেষ মেসেজ রয়েছে উক্ত ওয়েব সিরিজটিতে। অ্যামাজন প্রাইমের এই সিরিজে মনোজ বাজপেয়ী ছাড়াও অভিনয় করেছেন প্রিয়া মনি , সানি হিন্দুজা্র মত তারকারা।

মির্জাপুর [Mirzapur]

অ্যামাজন প্রাইমের ওয়েব সিরিজ মির্জাপুর সেরা ৫ সিরিজের মধ্যে অন্যতম। পঙ্কজ ত্রিপাঠি ছাড়াও আলো ফজল , ইবেন্দু , বিক্রান্তর মত তারকাটা এই ওয়েব সিরিজটিতে অভিনয় করেছেন। এই ওয়েবসিরিজটি মুক্তি হওয়ার পর থেকেই দর্শকদের মাঝে অন্যরকম একটা হাইপ তৈরি করেছে। এই সিরিজটিতে অভিনয় করেই রাতারাতি জনপ্রিয়তা শীর্ষে উঠে গেছে সিরিজটিতে অভিনয় করা শিল্পীরা। বর্তমানে মির্জাপুরের দুই সিজনের ব্লকবাস্টার হিট হওয়ার পর , তৃতীয় সিজনের কাজ চলছে।

পঞ্চায়েত [Panchayat]

বলিউডের সেরা ৫টি ওয়েব সিরিজের মধ্যে অন্যতম জনপ্রিয় হচ্ছে পঞ্চায়েত ওয়েব সিরিজটি। এই ওয়েব সিরিজটিতে জিতেন্দ্র কুমার , নিনা গুপ্ত , রাঘুবীর যাদব এর মত অভিনেতারা অভিনয় করেছেন।
এই ওয়েব সিরিজের প্রথম দুই সিজন ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। বিশেষ করে দ্বিতীয় সিজনের কথা না বললেই নয় , দ্বিতীয় সিজন প্রচন্ড ইমোশনালে ভরপুর ছিল। বর্তমানে পঞ্চায়েতের তৃতীয় সিজনের কাজ চলছে। এবং দর্শকরা তৃতীয় সিজনের জন্য অধীর আগ্রহে দিন গুনছে।

আরিয়া [Aarya]

আরিয়া ওয়েব সিরিজটিতে অভিনয় করেছে বলিউডের অন্যতম জনপ্রিয় লস্যময়ী নায়িকা সুস্মিতা সেন। এই ওয়েব সিরিজটিতে অভিনয়ের মাধ্যমে ওটিটি যুগে ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংস শুরু করেন এই বাঙালি অভিনেত্রী। দর্শকের পাশাপাশি সিনেমা ভক্ত এবং বিশেষজ্ঞদের ও দারুন পছন্দ এই ওয়েব সিরিজটি। সুস্মিতা সেনের অনবদ্য অভিনয় এর পাশাপাশি ওয়েব সিরিজটির কাহিনীর কারণে সিরিজটি জনপ্রিয়তার শীর্ষে রয়েছে।

অসুর [Asur]

অসুর হচ্ছে বলিউডের সেরা ৫ টি ওয়েব সিরিজের মধ্যে অন্যতম জনপ্রিয় একটি ওয়েব সিরিজ। সদ্য রিলিজ হয়েছে এই সিরিজটির দ্বিতীয় সিজন। এই সিরিজটি দর্শকদের মনে আলাদা একটা জায়গা তৈরি করে নিয়েছে। প্রায় তিন বছর পর অবশেষে মুক্তি পেয়েছে অসুর-২। আর তাতেই দর্শকদের মনে আবারও বিশেষ স্থান করে নিয়েছে অসুর ওয়েব সিরিজটি।

লেখক এর মতামত

প্রিয় পাঠক পরিশেষে বলতে গেলে উপরের আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার মাধ্যমে আমরা জানতে পারলাম বলিউডের সেরা পাঁচটি ওয়েব সিরিজ সম্পর্কে। বর্তমানে সিনেমার পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ হওয়া বিভিন্ন ওয়েব সিরিজ গুলো জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। 
আশা করছি আজকের আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ার মাধ্যমে আপনি বলিউডের সেরা ৫টি ওয়েব সিরিজ সম্পর্কে ইতিমধ্যে জেনে গেছেন। মুভি এবং ওয়েব সিরিজ সম্পর্কিত আরো কোন তথ্য জানতে চাইলে আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানাবেন। এরকম তথ্যবহুল পোস্ট পেতে নিয়মিত আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন ধন্যবাদ।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url