কম দামে বাংলাদেশের সেরা মোটরসাইকেল ২০২৩

কম দামে বাংলাদেশের সেরা মোটরসাইকেল ২০২৩ প্রিয় পাঠক আপনি কি এই বিষয়ে জানতে চাচ্ছেন , ২০২৩ সালে মোটরসাইকেলের সকল ব্র্যান্ডের নতুন দাম নির্ধারিত হয়েছে , তাই আজ আমরা আপনাদের জানাতে চলেছি কম দামে বাংলাদেশের সেরা মোটরসাইকেল ২০২৩ সম্বন্ধে। আপনি কি কম দামের মধ্যে সেরা একটি বাইক কিনতে চাচ্ছেন , তাহলে আজকের পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন , কেননা আজ আমরা আলোচনা করব কম দামে বাংলাদেশের সেরা মোটরসাইকেল ২০২৩ এই ব্যাপারে ।
কম দামে বাংলাদেশের সেরা মোটরসাইকেল ২০২৩
আমরা অনেকেই আছি কম দামে বাজারের সেরা বাইকটি কিনতে চাচ্ছি , অথচ জানিনা কোনটা কিনলে ভালো হয় , আজকের পুরো আর্টিকেলটি আপনি মনোযোগ সহকারে পড়লে ,কম দামে বাংলাদেশের সেরা মোটরসাইকেল ২০২৩ কোনগুলো সেটা জানতে পারবেন।

ভূমিকা

বর্তমানে আমাদের বাংলাদেশে মোটরসাইকেলের চাহিদা দিন দিন বেড়েই চলেছে , বর্তমান সময়ে বাংলাদেশের প্রায় প্রত্যেক ঘরে ঘরেই মোটরসাইকেল দেখা যায় , মোটরসাইকেল থাকলে আমাদের চলার পথে নানান রকম সুবিধা হয় , সময় বাঁচাতে , বা শহরে যাতায়াত কিংবা অফিস যাতায়াতের জন্য মোটরসাইকেল অত্যন্ত জনপ্রিয় একটি বাহন , 

মোটরসাইকেল কেনার সময় দামের পাশাপাশি মাইলেজ এর ব্যাপারটাও আমাদেরকে খেয়াল রাখতে হয় আজ আমরা আলোচনা করব কম দামে বাংলাদেশের সেরা মোটরসাইকেল ২০২৩ তেল সাশ্রয়ী মোটরসাইকেল ২০২৩ মোটরসাইকেল ১২৫ সিসি তেল সাশ্রয়ী মোটরসাইকেল ইত্যাদি বিষয়গুলো সম্বন্ধে , চলুন তাহলে জেনে নেওয়া যাক কম দামে বাংলাদেশের সেরা মোটরসাইকেল ২০২৩ কোনগুলো এই বিষয়ে ।

কম দামে বাংলাদেশের সেরা মোটরসাইকেল ২০২৩

বর্তমান বাজারে কম দামে কোন মোটরসাইকেলটি ভালো হবে এবং তেল সাশ্রয়ী হবে , নিম্নে তার কয়েকটা তালিকা দেওয়া হল

আরোও পড়ুনঃ ChatGPT দিয়ে খেলতে পারবেন এমন সেরা ৮টি গেমস 

নং

বাইকার নাম

সিসি

বর্তমান মূল্য

১।

হোন্ডা ড্রিম নিও

১১০

৯৭,০০০

২।

টিভিএস মেট্রো ১০০

১০০

৯৩৯০০

৩।

টিভিএস রেডিওয়ান

১১০

৯৯,৯০০

৪।

বাজাজ প্লাটিনা ১০০ কে এস

১০০

৯৬,৯০০

৫।

বাজাজ সিটি ১০০ কে এস

১০০

৯২,০০০

৬।

বাজাজ ডিসকভার ১১০

১১০

১১১,৫০০

৭।

সুজুকি হায়াতি ১১০

১১০

৯৯, ৯৫০

.৮।

ইয়ামাহা স্যালুটো

১২৫

১২৯,০০০

.৯।

হোন্ডা লিভো

১১০

১০৮,৯০০

.১০।

হোন্ডা সিবি সাইন

১২৫

১২৬, ৯০০

তেল সাশ্রয়ী মোটরসাইকেল ২০২৩

আমরা অনেকেই আছি তেল সাশ্রয়ী মোটরসাইকেল খুঁজছেন , আপনি যদি কম তেলে বেশি মাইলেজ পাওয়া মোটরসাইকেল খুঁজছেন তাহলে নিম্নে কয়েকটি তেল সাশ্রয়ী মোটরসাইকেল এর ব্যাপারে আলোচনা করা হলো।

আরও পড়ুনঃ মেসির একটি গাড়ির দামে কেনা যাবে দশটি লাক্সারি কার

  • বাজাজ প্লাটিনা <><> বাংলাদেশের বাজারে বর্তমানে তেল সাশ্রয় এবং কমফোর্ট এর দিক দিয়ে অন্যতম হচ্ছে  বাজাজ প্লাটিনা ১১০ মডেলটি , কম তেল খাওয়াই এই বাইকটির অনেক সুনাম রয়েছে , বাইকটিতে ১১৫ সিসির ইঞ্জিন রয়েছে , ১১ লিটারধারণ ক্ষমতা সম্পন্ন ফুয়েল ট্যাংক , বাজাজ প্লাটিনা ১১০ মডেলের গাড়িটি প্রতি লিটারে ৭০ কিলোমিটার রাস্তা চলতে পারে।
  • ইয়ামাহা স্যালুটো <><> দেশের বাজারে ইয়ামাহা অত্যন্ত জনপ্রিয় একটি মোটরসাইকেল, ইয়ামাহা একটি মডেল হচ্ছে স্যালুটো ১২৫ , এই মোটরসাইকেলটি দুর্দান্ত মাইলেজ এবং কমফটের দিক দিয়ে বেশ জনপ্রিয় , স্যালুটো ফোর স্ট্রোক ইঞ্জিন বিশিষ্ট , স্যালুটো মোটরসাইকেল টি প্রতি লিটারে ৬০ কিলোমিটার মাইলেজ দেয়।
  • হোন্ডা লিভো <><> বর্তমানে সব বয়সী মানুষের জন্য হোন্ডা লিভো সেরা একটি মোটরসাইকেল হিসেবে পরিচিত, হোন্ডা লিভোর স্টাইলিশ লুক মাইলেজ ইত্যাদি সবদিক থেকেই অতুলনীয় , মোটরসাইকেলটি ১১০ সিসি বিশিষ্ট , এটি ফোর স্ট্রোক ইঞ্জিন বিশিষ্ট , হোন্ডা লিভো তেল খরচের দিক থেকে অনেক সাশ্রয়ী , এটি প্রতি লিটার তেলে ৬০ কিলোমিটার মাইলেজ দেয়
  • হিরো এইচএফ ডিলাক্স <><> অনেক আগে থেকেই বাংলাদেশের মোটরসাইকেল এর বাজারে হিরো অনেক নামকরা একটি ব্র্যান্ড , তাদেরই একটি মডেল হল হিরো এইচএফ ডিলাক্স , মোটরসাইকেলটি ৯৭ সিসি ক্ষমতা সম্পন্ন , এটির ওজন ১১০ কেজি , মোটরসাইকেলটি র প্রতি লিটারে ৬৫ কিলোমিটার মাইলেজ ।
  • বাজাজ সিটি ১০০ <><> বাজাজ কোম্পানির তেল খরচ এবং কমফোর্ট এর দিক থেকে দুর্দান্ত একটি মোটরসাইকেল হচ্ছে বাজাজ সিটি ১০০ , এই মডেলটির নাম শুনে নেই এমন লোক খুঁজে পাওয়া মুশকিল , বাজাজ সিটি ১০০ এ রয়েছে ১১৫ সিসি ইঞ্জিন ক্ষমতা , এর ফুল ধারণার ক্ষমতা ১০,৫ লিটার , এক লিটার তেলে বাজার সিটি ১০০ মোটরসাইকেলটি ৭০ কিলোমিটার মাইলেজ দেয়।

১২৫ সিসি তেল সাশ্রয়ী মোটরসাইকেল

আমরা অনেকেই আছি ১২৫ সিসির মোটরসাইকেল নিতে যাচ্ছি অথচ কোনটা ভাল হবে এবং কোনটার মাইলেজ বেশি পাবো সেই বিষয়টা নিয়ে একটু বিরম্বনার মধ্যে থাকতে হয় , নিচে ১২৫ সিসি তেল সাশ্রয়ী  কয়েকটি মোটরসাইকেল এর আলোচনা করা হলো

আরোও পড়ুনঃ ল্যাপটপ চার্জে দিয়ে ব্যবহার করলে কোন ক্ষতি হবে কি

  • হিরো গ্ল্যামার <><> ১২৫ সিসি বাইকের মধ্যে কমফোর্ট , লুক , এবং মাইলেজ সব দিক থেকে হিরো গ্ল্যামার গাড়িটি অনেক কমফোর্টেবল একটি মোটরসাইকেল , গাড়িটি দেখতে যেমন সুন্দর এবং কমফোর্টেবল তেমনি গাড়ির মাইলেজ ও দুর্দান্ত , হিরো গ্ল্যামার গাড়িটি প্রতি লিটার তেলে ৫৫ কিলোমিটার মাইলেজ দেয় ।
  • ইয়ামাহা স্যালুটো <><> ইয়ামাহা ১২৫ সিসির ইয়ামাহা স্যালুটো মোটরসাইকেলটি মাইলেজ এর জন্য অতুলনীয়। একটি দেখতেও আকর্ষণীয় সব বয়সী মানুষ এই মোটরসাইকেলটি খুব সহজেই স্বাচ্ছন্দ্য ব্যবহার করতে পারবে , ব্যবহারকারীদের মতে মোটরসাইকেলটি প্রতি লিটার তেলে ৬০ কিলোমিটার মাইলেজ দেয়।
  • হোন্ডা সিবি সাইন <><> হোন্ডা সিবি সাইন হচ্ছে হোন্ডা কোম্পানির অবিস্মরণীয় একটি আবিষ্কার , এটির লুক আপনার মন কারতে বাধ্য , মোটরসাইকেলটি অনেকটি স্পোর্টি লুক এর , এই মোটরসাইকেলটি খুব সহজেই কম বয়সী থেকে মাছ বয়সী সবাই খুব স্বাচ্ছন্দে ব্যবহার করতে পারে , এবং মোটরসাইকেলটি তার লুক এর জন্য অত্যন্ত জনপ্রিয় , হোন্ডা সিবি সাইন প্রতি লিটার তেলে ৫০ কিলোমিটার মাইলেজ দেয়।
  • টিভিএস রাইডার <><> বর্তমানে বাংলাদেশের মোটরসাইকেল বাজারে ১২৫ সিসির যত মডেল রয়েছে তার মধ্যে অন্যতম হচ্ছে টিভিএস রাইডার ১২৫ সিসির মোটরসাইকেলটি , বর্তমান ১২৫ সিসির বাজারে টিভিএস রাইডার অন্যতম একটি মডেল , মোটরসাইকেলটি ১২৫ সিসির হলেও দেখতে অনেকটা ১৫০ সিসি মোটরসাইকেল এর মতো , টিভিএস রাইডার ১২৫ সিসি মোটরসাইকেলটি প্রতি লিটারে ৬০ কিলোমিটার মাইলেজ দেয় ।
  • টিভিএস স্ট্রাইকার <><> টি ভি এস এর ১২৫ সিসির আরেকটি সংস্করণ হচ্ছে টিভিএস স্ট্রাইকার , তেল সাশ্রয়ী , আউট লুক , সবদিক থেকে এ বাইকটি অতুলনীয় , ১৫০সিসির মোটরসাইকেল এর তুলনায় কোন অংশে কম নয় এই মোটরসাইকেলটি , বর্তমানে বাংলাদেশের মোটরসাইকেল বাজারে অত্যন্ত জনপ্রিয় নাম টি ভি এস স্ট্রাইকার , এই মোটরসাইকেলটি প্রতি লিটার তেলে ৪৯ কিলোমিটার মাইলেজ দেয়।

লেখক এর শেষ কথা 

উপরের আর্টিকেলটি পরে আজ আমরা জানতে পারলাম কম দামে বাংলাদেশের সেরা মোটরসাইকেল ২০২৩ ,তেল সাশ্রয়ী মোটরসাইকেল ২০২৩ ,১২৫ সিসি তেল সাশ্রয়ী মোটরসাইকেল, ইত্যাদি বিষয়গুলো সম্বন্ধে বিস্তারিত , 

বর্তমান সময়ে চলার পথে মোটরসাইকেল অত্যন্ত জরুরী একটি বাহন হয়ে দাঁড়িয়েছে  ,সময় বাঁচাতে মোটরসাইকেল এর জুরি নেই , আপনি যদি বিষয়গুলো না জেনে থাকেন , তাহলে এক্ষুনি উপরের আর্টিকেলটি মন্তব্য সহকারে পড়ুন , এইরকম আরো তথ্যবহুল পোস্ট পেতে নিয়মিত আমাদের ওয়েবসাইট টি ভিজিট করুন ধন্যবাদ

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url